এসএসসি ও সমমানের ফল পুনঃনিরীক্ষণ

২০১৮ সালের এসএসসি ও সমমানের পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণ আবেদন কার্যক্রম আজ ৭ মে থেকে শুরু হয়েছে। আগামী ১৩ মে পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে বলে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সূত্রে জানা গেছে। পরবর্তী ১৫ দিনের মধ্যে পুনঃনিরীক্ষণের ফল প্রকাশ করা হবে। টেলিটক থেকে পুনঃনিরীক্ষণের আবেদন করতে হবে

ফল পুনঃনিরীক্ষণের আবেদন করতে RSC লিখে স্পেস দিয়ে বোর্ডের নামের প্রথম তিন অক্ষর লিখে স্পেস দিয়ে রোল নম্বর লিখে স্পেস দিয়ে বিষয় কোড লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে। ফিরতি এসএমএসে ফি বাবদ কত টাকা কেটে নেওয়া হবে তা জানিয়ে একটি পিন নম্বর দেওয়া হবে। আবেদনে সম্মত থাকলে RSC লিখে স্পেস দিয়ে YES লিখে স্পেস দিয়ে পিন নম্বর লিখে স্পেস দিয়ে যোগাযোগের জন্য একটি মোবাইল নম্বর লিখে ১৬২২২ নম্বরে এসএমএস পাঠাতে হবে।

প্রতিটি বিষয় ও প্রতি পত্রের জন্য ১২৫ টাকা হারে চার্জ কাটা হবে। যেসব বিষয়ের দুটি পত্র (প্রথম ও দ্বিতীয় পত্র) রয়েছে, সেসব বিষয়ের ফল পুনঃনিরীক্ষণের আবেদন করলে দুটি পত্রের জন্য মোট ২৫০ টাকা ফি দিতে হবে। একই এসএমএসে একাধিক বিষয়ের আবেদন করা যাবে। এক্ষেত্রে বিষয় কোড পর্যায়ক্রমে ‘কমা’ দিয়ে লিখতে হবে।

বড় আকারে দেখতে হলে ক্লিক করুন ছবিতে
avatar

মন্তব্য (0)

    কোন মন্তব্য নেই। আপনার মন্তব্য টি পোস্ট করতে পারেন নিচের কমেন্ট বক্স থেকে।

আপনার মন্তব্য লিখুন

Message Us